Skip to main content
ইপসা জাতিসংঘের ”ইকোনোমিক এন্ড সোস্যাল কাউন্সিল” এর স্পেশাল কন্সালটেটিভ স্টাটাস প্রাপ্ত একটি সংগঠন

সীতাকুণ্ডে ২ দিনব্যাপী লেখালেখি বিষয়ক কর্মশালা সম্পন্ন

writing competition

স্থায়িত্বশীল উন্নয়ন সংস্থা ইপসার আয়োজনে এবং পিকেএসএফ এর সহযোগিতায় সীতাকুন্ডে ইপসা মানব সম্পদ উন্নয়ন কেন্দ্রে ইপসা সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির মাধ্যমে ১৮-১৯ অক্টেবার ২দিন ব্যাপী লেখালেখি বিষয়ক কর্মশালা সম্পন্ন হয়। কর্মশালায় সীতাকুন্ডের ১২টি মাধ্যমিক বিদ্যালয়ের ১২১ জন ছাত্র-ছাত্রী অংশগহণ করেন।

কর্মশালার সমন্বয়ক ও ইপসা সমন্বয়কারী নেওয়াজ মাহমুদ এর সঞ্চলনায় উদ্বোধনীতে উদ্বোধক হিসেবে উপসি’ত থেকে কর্মশালার উদ্ধোধন করেন ইপসার পরিচালক (অর্থনৈতিক উন্নয়ন) মো: মনজুর মোরশেদ চৌধুরী। এতে প্রশিক্ষক হিসেবে উপসি’ত থেকে কর্মশালা পরিচালনা করেন বিশিষ্ট গল্পকার, লেখক ও মেঘমল্লার খেলাঘর এর উপদেষ্টা দেবাশিস ভট্টাচার্য, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক সৌমিত্র চক্রবতী, সাংবাদিক শেখ সালাউদ্দিন।

Writing workshop held in Sitakund

এছাড়া কর্মশালার উদ্বোধনী ও সমাপনীতে অতিথি হিসেবে উপসি’ত থেকে বক্তব্য রাখেন লতিফা সিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান হোসেন, মুরাদপুর ক্যাপ্টেইন সামশুল হুদা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রদীপ কুমার মন্ডল, মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: মাঈনুদ্দীন, শেখের হাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: জসিম উদ্দীন, সীতাকুণ্ড সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দীপক কুমার সাহা, সীতাকুণ্ড বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারজানা চৌধুরী, জাফরনগর অপর্না চরণ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমন ভৌমিক, বড়বকুণ্ড উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: নুর সোলেমান, কুমিরা আবাসিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: খোরশেদ আলম, ইপসার সীতাকুণ্ডের ফোকাল পারসন মো: শাহ সুলতান শামীম, এরিয়া ম্যানাজার ইপসা দিদারুল ইসলাম, রেডিও সাগর গিরি প্রজোযক সঞ্জয় চৌধুরী, কর্মসূচি সংগঠক শিউলী রাণী ও প্রমুখ। অনুষ্ঠানটি মিডিয়া পাটনার ছিলেন রেডিও সাগর গিরি এফ এম ৯৯.২।