Skip to main content
ইপসা জাতিসংঘের ”ইকোনোমিক এন্ড সোস্যাল কাউন্সিল” এর স্পেশাল কন্সালটেটিভ স্টাটাস প্রাপ্ত একটি সংগঠন

পিকেএসএফ এর উপব্যবস্থাপনা পরিচালক কতৃক ইপসা’র সমৃদ্ধি কার্যক্রম পরিদর্শন

পিকেএসএফ উপব্যবস্থাপনা পরিচালক

২১/১১/২০১৭ ইং তারিখে পিকেএসএফ এর উপব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ জসীম উদ্দিন,মহাব্যবস্থাপক মোঃমশিয়ার রহমান,সহকারী ব্যবস্থাপক মোঃ গোলাম মোরশেদ হোসেন ইপসা’র সমৃদ্ধি কর্মসূচিভুক্ত কলমপতি ইউনিয়নে কর্মরত সমৃদ্ধি কর্মসূচির শিক্ষক সহায়িকা,স্বাস্থ্য পরিদর্শক,ক্রেডিট অফিসার ও কর্মরত অন্যান্য স্টাফদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি সমৃদ্ধি কর্মসচির লক্ষ্য উদ্যেশ্য আলোকপাত করেন। শিক্ষক সহায়িকা ও স্বাস্থ্য পরিদর্শকদের দায়িত্ব ও কর্তব্য প্রতি গুরুত্ব আরোপ করে বলেন পিকেএসএফ  প্রতিষ্ঠালগ্ন থেকে আজঅব্দি সাধারণ মানুষের জন্য কাজ করে আসছে।তিনি সমৃদ্ধি কর্মসুচির আওতাভুক্ত সকল কর্মীদেও এইব্রতি সামনে রেখে সাধারণ মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যওয়ার বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

তিনি ইপসা কতৃক পরিচালিত সমৃদ্ধি কর্মসূচির কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের পোয়াপাড়াস’ ফুলকলি শিক্ষাসহায়তা কেন্দ্র পরিদর্শন করেন।পরিদর্শনকালে তিনি  কমলমতি শিশুদের সাথে শপথগ্রহন ও কো-কারিক্যুলামে অংশগ্রহনের মাধ্যমে শিক্ষার্থীদের পাঠদান কার্যক্রম পরিদর্শন করেন।এছাড়াও তিনি কলমপতি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সমৃদ্ধি ওর্য়াড কেন্দ্র উদ্বোধণী স্মারক স্বাক্ষরের মাধ্যমে কেন্দ্রের শুভ উদ্বোধণ ঘোষণা করেন। পরিশেষে তিনি  ৪ নং ওয়ার্ডেও যুব কমিটি ও ওয়ার্ড কমিটির সাথে কুশল বিনিময়ের মধ্যদিয়ে পরিদর্শন কর্মসূচি সমাপ্ত করেন।পরিদর্শন দলের সাথে সার্বক্ষনিক উপসি’ত থেকে সহযোগীতা করেন ইপসা পরিচালক (ইকোনোমিক ডেভেলপমেন্ট) জনাব মনজুর মোরশেদ চৌধুরী।