Skip to main content
ইপসা জাতিসংঘের ”ইকোনোমিক এন্ড সোস্যাল কাউন্সিল” এর স্পেশাল কন্সালটেটিভ স্টাটাস প্রাপ্ত একটি সংগঠন

সীতাকুণ্ডে প্রবীণ ব্যক্তিদের নেতৃত্ব ও যোগাযোগ বিষয়ে ২ দিনের প্রশিক্ষন সম্পন্ন

সীতাকুণ্ডে প্রবীণ ব্যক্তিদের নেতৃত্ব ও যোগাযোগ বিষয়ে ২ দিনের প্রশিক্ষন সম্পন্ন

পিকেএসএফ এর সহযোগিতায় ইপসা প্রবীণ কর্মসূচির আয়োজেন ২ দিন ব্যাপী প্রবীণ নেতৃবৃন্দের নেতৃত্ব ও যোগাযোগ বিষয়ে প্রশিক্ষন অনুষ্ঠিত হয়। ১২ -১৩ নভেম্বর ২০১৭ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপলোর সৈয়দপুর ইউনিয়নে ইপসা কার্যালয়ে প্রশিক্ষন হয়। প্রশিক্ষনে এলাকার ২৫ জন প্রবীণ ব্যক্তি ২ দিনের প্রশিক্ষন অংশগ্রহন করেন।

২ দিন ব্যাপী প্রশিক্ষনের সমাপনী করেন ইপসা’র পরিচালক (অর্থনৈতিক উন্নয়ন) মো: মনজুর মোরশেদ চৌধুরী এবং উদ্বোধন করেন ইপসা সৈয়দপুর ইউনিয়ন কোর্ডিনেটর মো: সাইদ আলম এবং শাখা ব্যবস্থাপক সজল বড়ুয়া। প্রশিক্ষনের বিভিন্ন সেশনে সহায়কের দায়িত্ব পালন করেন প্রবীণ কর্মসূচির কর্মসূচি সংগঠক মো: সুমন হোসাইন, সৈয়দপুর শাখার হিসাব রক্ষক মো: নুর নবী এবং সমৃদ্ধি কর্মসূচির স্বাস্থ্য সহকারী পম্পি দাশ। ২দিন ব্যাপী প্রশিক্ষনের সমন্বয় করেন ইপসা প্রবীণ কর্মসূচির ফোকাল পারসন নেওয়াজ মাহমুদ।

প্রশিক্ষনে প্রবীণ ব্যক্তিদের সাথে নেতৃত্ব, যোগযোগ, এ্যাডভোকেসী, জাতীয় প্রবীন নীতিমালা ২০১৩, পিতা-মাতার ভরন পোষন আইন ২০১৩, প্রবীন কমিটির দায়িত্ব ও কর্তব্য , প্রবীণ বক্তিদের স্বাস্থ্যসেবা, ও হিসাব ব্যবস্থাপনা নিয়ে আলোচনা করা হয়।