Skip to main content
YPSA, an organization in Consultative Status with the United Nations Economic and Social Council (UN ECOSOC)

Tender Notice

জরুরী ভিত্তিতে দরপত্র আহ্বান (১)

স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন “ইপসা” (www.ypsa.org) কর্তৃক কক্সবাজার জেলার মহেশখালী উপজেলায় মাতারবাড়ী ইউনিয়নের জনগোষ্ঠী জন্য  ActionAid Bangladesh এর সহায়তা প্রাপ্ত “Enhance WASH facilities to the waterlog affected households at Matarbari Union of Moheshkhali Upazilla” প্রকল্পে ২৭৭ টি ল্যাট্রিন ও ৫০ টি নলকূপ মেরামত করার নিমিত্তে সিডিউল অনুযায়ী প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানের কাছ থেকে দরপত্র আহ্বান করা যাচ্ছে।

শর্তানুযায়ী পূরণকৃত সিডিউল আগামী ১৮/১১/২০১৮ ইং তারিখ বিকাল ৩:০০ ঘটিকার মধ্যে ইপসা প্রধান কার্যালয়, বাড়ী # এফ ১০ (পি), রোড # ১৩, ব্লক-বি, চান্দগাঁও আবাসিক এলাকা, চট্টগ্রাম- ৪২১২ এ নীচ তলায় রক্ষিত টেন্ডার বক্সে ফেলতে হবে। ১৮/১১/২০১৮ ইং তারিখ বিকাল ৩:৩০ ঘটিকার সময় টেন্ডার জমাকারীদের উপসি’তিতে প্রধান কার্যালয়ে টেন্ডার বক্স খোলা হবে। পরবর্তিতে যাচাই বাছাই পূর্বক যোগ্য সরবরাহকারীদের সাথে প্রকিউরমেন্ট কমিটি যোগাযোগ করবে এবং কার্যাদেশ প্রদান ও অন্যান্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

টেন্ডার সিডিউল ডাউনলোড করুন

ইপসা কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতীত যে কোন টেন্ডার গ্রহণ বা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

প্রকিউরমেন্ট কমিটি, ইপসা।

জরুরী ভিত্তিতে দরপত্র আহ্বান (২)

স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন “ইপসা” (www.ypsa.org) কর্তৃক কক্সবাজার জেলার উখিয়া উপজেলায় মিয়ানমার হতে বলপ্রয়োগে বাস্তুচ্যুত রোহিঙ্গা জনগোষ্ঠী জন্য Action Aid Bangladesh এর সহায়তা প্রাপ্ত “Response to the Humanitarian Crisis: Forcefully Displaced Myanmar Nationals (FDMN) in Bangladesh (Phase-II)” এবং “Meeting the Emergency Needs of Displaced Rohingya Households” প্রকল্পে ৪,৫৮,৪০০ কেজি তুষের কালো লাকড়ি, ৫,৬১০ প্যাকেট Dignity Kit, ২৫ টি গভীর নলকূপ স্থাপন করার নিমিত্তে সিডিউলে উল্লেখিত বিবরণ এবং নকশা অনুযায়ী প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানের কাছ থেকে দরপত্র আহ্বান করা যাচ্ছে।

শর্তানুযায়ী পূরণকৃত সিডিউল আগামী ২০/১১/২০১৮ ইং তারিখ বিকাল ৩:০০ ঘটিকার মধ্যে ইপসা প্রধান কার্যালয়, বাড়ী # এফ ১০ (পি), রোড # ১৩, ব্লক-বি, চান্দগাঁও আবাসিক এলাকা, চট্টগ্রাম-৪২১২ এ নীচ তলায় রক্ষিত টেন্ডার বক্সে ফেলতে হবে। ২০/১১/২০১৮ ইং তারিখ বিকাল ৩:৩০ ঘটিকার সময় টেন্ডার জমাকারীদের উপস্থিতিতে প্রধান কার্যালয়ে টেন্ডার বক্স খোলা হবে। পরবর্তিতে যাচাই বাছাই পূর্বক যোগ্য সরবরাহকারীদের সাথে প্রকিউরমেন্ট কমিটি যোগাযোগ করবে এবং কার্যাদেশ প্রদান ও অন্যান্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

ইপসা কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতীত যে কোন টেন্ডার গ্রহণ বা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

টেন্ডার সিডিউল ডাউনলোড করুন

– প্রকিউরমেন্ট কমিটি, ইপসা।