Skip to main content
ইপসা জাতিসংঘের ”ইকোনোমিক এন্ড সোস্যাল কাউন্সিল” এর স্পেশাল কন্সালটেটিভ স্টাটাস প্রাপ্ত একটি সংগঠন

পিকেএসএফ এর ব্যবস্থাপনা পরিচালক ও  সাবেক সচিব ড. নমিতা হালদার এনডিসি ইপসা’র কার্যক্রম পরিদর্শন করেন

২৪ নভেম্বর ২০২১ বুধবার স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা’র কার্যক্রম পরিদর্শন করেন পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন  (পিকেএসএফ) এর ব্যবস্থাপনা পরিচালক ও  সাবেক সচিব ড. নমিতা হালদার এনডিসি এবং পিকেএসএফ এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মো: ফজলুল কাদের।

পিকেএসএফ নেতৃবৃন্দ চট্টগ্রাম সিটি কর্পোরেশনস্থ আকবর শাহ এলাকার প্রতিবন্ধী ব্যক্তিদের অর্ন্তভুক্তিমূলক অর্থায়ন কর্মসূচির সফল নারী উদ্যোক্তা নুর জাহান বেগম এর নকশি বাংলা (টেইলার্স ও বুটিকস হাউস) পরিদর্শন করেন। এসময় পিকেএসএফ এর ব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নারী উদ্যোক্তা নুর জাহান বেগম এর কার্যক্রম,সফলতা,চ্যালেন্জ ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে কথা বলেন এবং তার প্রতিষ্ঠানের অন্যান্য প্রতিবন্ধী নারী কর্মীদের সাথে মতবিনিময় করেন।

MD-&-AMD--Nurzahan-1

অতিথিবৃন্দ প্রতিবন্ধী ব্যক্তিদের অর্ন্তভুক্তিমূলক অর্থায়ন কর্মসূচিকে আরো সুন্দর ও কার্যকরীভাবে পরিচালনায় পিকেএসএফ হতে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়নে ইপসার উদ্ভাবনী মূলক ও সৃজনশীল  কার্যক্রমে সন্তুোষ প্রকাশ করেন।

group photo

ইপসা কার্যক্রম পরির্দশনকালে সংস্থার প্রধান নির্বাহী মো: আরিফুর রহমান ও পরিচালক (অর্থনৈতিক উন্নয়ন) মো: মনজুর মোরশেদ চৌধুরী উপস্থিত ছিলেন।