Skip to main content
ইপসা জাতিসংঘের ”ইকোনোমিক এন্ড সোস্যাল কাউন্সিল” এর স্পেশাল কন্সালটেটিভ স্টাটাস প্রাপ্ত একটি সংগঠন

ইপসা-প্রবীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় শ্রেষ্ঠ প্রবীণ, শ্রেষ্ঠ সন্তান ও অসহায় প্রবীণদের সহায়ক উপকরণ প্রদান

ইপসা-প্রবীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচি

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় ইপসার আয়োজনে  সৈয়দপুর ইউনিয়ন পরিষদে, ১০ জন শ্রেষ্ঠ প্রবীণ, ৫ জন শ্রেষ্ঠ সন্তান ও ১ জন সবচেয়ে বয়স্ক প্রবীণ সম্মাননা প্রদান করা হয়। ইপসার পরিচালক (অর্থনৈতিক উন্নয়ন) মো: মনজুর মোরশেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুরই উনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচএম তাজুল ইসলাম নিজমী।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য সাইফুল ইসলাম, মীর মোহাম্মদ নুরউদ্দীন সনিয়া, মুমিনুল ইসলাম মামুন, আবদুল মোতালেব, ইউপি নারী সদস্য রহিমা আক্তার ও হালিমা আক্তার। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইপসা প্রবীণ কর্মসূচীর ফোকাল পারসন নেওয়াজ মাহমুদ এবং সঞ্চালনা করেন সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মো: সাঈদ আলম।

অনুষ্ঠানে সৈয়দপুর ইউনিয়নের সবচেয়ে বয়ষ্ক প্রবীণ ব্যক্তি হিসেবে কুমুদ বন্ধুনাথকে (৯২বছর) সম্মাননা প্রদান করা হয়। ডা: মো: সামশুদ্দীন, সুকুমার চন্দ্র নাথ, আলহাজ্ব মো: শফিউল আলম, মো: আবুল হাসেম ভু্‌ইঁয়া, মো: সামশুদ্দীন, এনামুল হক, কার্তিক দে, মো: নুরম্নল হক, ও মো: সামশুল আলমকে শ্রেষ্ঠ প্রবীণ সম্মাননা প্রদান করা হয় এবং মো: আকতারুজ্জামান বুলবুল, রঞ্জিত কুমার নাথ, জাহেদা আক্তার, মো: মহিউদ্দীন, মো: আশরাফুল ইসলাম শ্রেষ্ঠ সনত্মান সম্মাননা প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠানে ইউনিয়নের অসহায় দরিদ্র ৪০ জন প্রবীণকে ছাতা, লাটি ও টর্চ লাইট প্রদান করা হয়।