Skip to main content
ইপসা জাতিসংঘের ”ইকোনোমিক এন্ড সোস্যাল কাউন্সিল” এর স্পেশাল কন্সালটেটিভ স্টাটাস প্রাপ্ত একটি সংগঠন

ইপসা’র উদ্যোগে আলেম-পুরোহিতসহ ৯০০ পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

ইপসা’র উদ্যোগে ও অক্সফ্যামের সহযোগিতায় গত ২৯ ও ৩০ এপ্রিল দুই দিনব্যাপি কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে আলেম-পুরোহিতসহ কোভিড-১৯ মহামারীর কারণে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়েছে। কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম, উপজেলার ঝিলংজার হাজিপাড়া মোহাম্মদিয়া হেফজখানা, শহরের হাজী সিদ্দিকিয়া কেজি স্কুলে, চৌফলদন্ডী, ঈদগাঁ এবং ইসলামপুর ইউনিয়নে  খাদ্য ও ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন কক্সবাজার’র উপ-পরিচালক ফাহমিদা বেগম, কক্সবাজার সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা তাহের, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আলী এহেছান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা (সদর) আরাফাত সোহান, অক্সফ্যামের প্রতিনিধি জিল্লুর রহমান, ইফার সহকারী পরিচালক সরওয়ার আকবর, প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সমিতির সভাপতি আলহাজ মাওলানা সিরাজুল ইসলাম সিদ্দিকী।

Hindu priests receiving foods

এছাড়া জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও হিন্দু কল্যাণ কল্যাণ ট্রাস্টি বোর্ডের সদস্য বাবুল শর্মা, সদর উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি দিপক দাশ উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন ইপসা’র প্রোগ্রাম ম্যানেজার যীশু বড়ুয়া, ইপসার আঞ্চলিক প্রধান ও উপ-পরিচালক খালেদা বেগম, ইপসা কক্সবাজার ফোকাল পারসন মোহাম্মদ হারুন, প্রকল্প ব্যবস্থাপক আবিদুর রহমান, ফিন্যান্স অফিসার মাহমুদ উল্লাহ, প্রকল্প কর্মকর্তা জয়নাল আবেদীন।

এ নিয়ে এ পর্যন্ত ইপসা’র উদ্যোগে কক্সবাজারে কোভিড-১৯ মহামারীর কারণে ক্ষতিগ্রস্থ ৯ শত পরিবারের কাছে খাদ্য ও ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়েছে।

Food distribution by YPSA

Food distribution by YPSA 2

Food distribution by YPSA 4

Speech